ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
বাগেরহাটের শরণখোলায় এক মণ ওজনরে অজগর উদ্ধার

বাগেরহাটের শরণখোলায় এক মণ ওজনরে অজগর উদ্ধার

মোংলা প্রতনিধি,

বাগরেহাটরে শরণখোলায় লোকালয় থেকে এক মণ ওজনরে একটি অজগর উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২২ অক্টোবর/২১) সকালে সুন্দরবন সংলগ্ন শরণখোলা উপজলোর খুড়িয়াখালী গ্রামের জামাল গাজীর ঘররে পাশ থেকে ওয়াইল্ড টিম সদস্যরা বিশাল আকৃতির এই অজগরটি উদ্ধার করে। পরে বন বিভাগের কর্মকর্তাদের উপস্থিতিতে অজগর সাপটিকে সুন্দরবনে অবমুক্ত করা হয়েছে।

সুন্দরবন পূর্ব বন বিভাগের শরণখোলা রেঞ্জের ষ্টেশন র্কমর্কতা মো. আব্দুল মান্নান বলেন, ওয়াইল্ড টিমের সদস্যরা অজগর সাপটিকে উদ্ধার করে আমাদরে খবর দেয়। এর পর আমরা লোকালয় থেকে উদ্ধার হওয়া অজগর সাপটিকে সুন্দরবনের শরণখোলা রেঞ্জ অফিস সংলগ্ন এলাকায় অবমুক্ত করি।এই বন কর্মকর্তা আরো জানান, উদ্ধার হওয়া অজগর সাপটি ২০ ফুট লম্বা এবং ৪০ কেজি ওজন।

বন বিভাগ সুত্রে জানাযায়,গত এক বছর শতাধিক অজগর সাপ লোকালয় থেকে উদ্ধার করে সুন্দরবনে অবমুক্ত করা হয়।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST